ন্যান্সি দেওয়ান

ন্যান্সি দেওয়ান
জন্ম তারিখ ২৮ ডিসেম্বর ১৯৯০
জন্মস্থান ধানমন্ডি, ঢাকা, বাংলাদেশ
বর্তমান নিবাস ধানমন্ডি ঢাকা , বাংলাদেশ
পেশা বেকার, কবি, এবং লেখিকা ।
শিক্ষাগত যোগ্যতা অনার্স ইন কম্পিউটার সাইন্স /পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন কম্পিউটার সাইন্স
সামাজিক মাধ্যম Facebook   Twitter  

নাম :ন্যান্সি দেওয়ান পিতা : দেওয়ান নজরুল জন্ম তারিখ ঃ ২৮-১২-১৯৯২ জন্মস্থান : ধানমন্ডি, ঢাকা আমি ইংরেজি মিডিয়ামের ছাত্রী ছিলাম। অনার্স ইন কম্পিউটার সাইন্স এবং পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন কম্পিউটার সাইন্স কম্পিউটার কমপ্লিট করেছি বর্তমানে আমি ছায়ানট সঙ্গীত বাতায়নের নজরুল গীতির ৩ বর্ষের শিক্ষাত্রী । আমার বাবা একজন মুক্তিযোদ্ধা জনপ্রিয় চলচিত্র পরিচালক এবং প্রখ্যাত গীতিকার । ছোটবেলা আমি বাবার ছবির শুটিং দেখতে যেতাম এবং অনেক সময়ে ছবির গানের রেকর্ডিং এ যেতাম । আমি, কবি হবো সেটা, কখনো ভাবিনি । আমার কবি মনোভাব শুরুই হয়েছে । আমার বাবাকে দেখে। মা ও ভাই ফহুপি, খালা, ও বান্ধুরা পাশে ছিল আমার লেখালেখি কে এগিয়ে নিতে । অনেক দূর পথ পারি দিতে হবে আমরা । * আমি আমার কবিতা গুলো উৎসর্গ করতে চাই ----- আমার বাবা মা ও ভাই সাজিদ ভাই, মামনি মারিয়া, আমার পরিবারে সকল কে । মো: তাজুল ইসলাম, মাহমুদুর রহমান হিমি, এবং আমার সকল বান্ধুবি ও বন্ধুদের .........

ন্যান্সি দেওয়ান ৬ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে ন্যান্সি দেওয়ান -এর ১৪১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/১০
১৭/৯
২১/৮
২২/২
১৩/২
৭/২
৮/১
৫/১০ ১৩
৩/১০
৬/৯ ১০
২২/৬
৩/৫
১৬/৪
১৩/৪
১৩/১
২/১২
১৫/১০
১৪/১০
১৩/৫
২/৫
২২/৪
২১/৪
২০/৪
২৮/১
৩০/১১
১৭/৫
২৩/৪
১৭/৪
১৭/২
২৯/১
২২/১
২০/১
১৯/১
১৭/১
৯/১
২/১
৩১/১২ ১০
২৮/১২
১০/১২ ১০
৩/১২
১৪/১১
১/১১
১১/১০ ১৮
১০/১০
৭/১০
৩০/৯
২৬/৯ ১২
৮/৯ ১৪
৩০/৮
২৭/৮

তারুণ্যের ব্লগ

ন্যান্সি দেওয়ান তারুণ্য ব্লগে এপর্যন্ত ১৭৩টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।