যাকে ভালোবাসি সে তা জানেনা,
মনকে বলি ভুলে যা মন তো মানে না,
ভালোবাসা জীবনে আসে এক বার,
পায়নি তাকে আপন করে
তবু ভয় হয় হারাবার|
তার চিন্তায় রাত দিন
ভালো লাগেনা আমার,
ভালোবাসা না পেলে তার
জীবন হাহারকার|
যাকে ভালোবাসি সে তা
জানেনা,
মনকে বলি ভুলে যা মন তা মানে না|