তোমায় ভালোবাসি তবে আল্লাহ
ও রাসূলের চেয়ে বেশি নয়,
তোমায় না পেলে জীবন দেবো
তা কি আর কখনো হয় !
তোমায় নিয়ে ঘর বাধঁবো
মনে অনেক আশা,
তোমার জন্য ভুলতে পারবোনা
বাবা মার ভালোবাসা !
তোমায় কতটা ভালোবাসি
বুঝাই কি দিয়ে,
তোমায় যদি না পাই করবো কবু বিয়ে !