আমার মনের ঘরে কেমন করে
তুমি এলে,
মনের ঘরের বন্ধ দরজা কে দিলো তোমায় খুলে!
ভালোবেসে কেউ বা কবি কেউ বা আবার ব্যার্থ ,
ভালোবাসা থাকেনা বেশি দিন
কাছে না থাকলে অর্থ !
ভালোবাসা ভালোবাসা ভালো লাগেনা আমার ,
ভালোবাসার নামে চলে এখন
অবৈধ কাজ কারবার !
তাই তো আমার মনের ঘরে  দিতে চাইনা কাউকে ঠাই ,
একা আছি বেশ ভালো আছি
একাই থাকতে চাই !