নসাহা নবি কদেস

জন্ম তারিখ ১৭ জুলাই ১৯৯৭
জন্মস্থান ল্লামিকু, বাংলাদেশ
বর্তমান নিবাস কাঢা, বাংলাদেশ
পেশা এছা
শিক্ষাগত যোগ্যতা HSC /অনার্স

হাসান বিন সাদেক (ছায়মন) ১৭ই জুলাই ১৯৯৭ খিষ্টাব্দের (১৪০৪ বঙাব্দের ২রা শ্রাবণ বৃহস্পতি বার ) চট্রগ্রাম ক্যান্টমেন্ট এ জন্ম গ্রহণ করেন। কুমিল্লা জেলার বারাইপুর গ্রাম প্রতিক নিবাস। পিতা মোঃ আব্দুস সাদেক, পেশা সরকারি চাকুরীজীবি (অবসরপ্রাপ্ত)। মাতা রোকসানা বেগম, পেশা গৃহিণী। পিতা সরকারি চাকরির সুভাষে বাংলাদেশের বিভিন্ন স্থানে থাকার সৌভাগ্য হয়। বাবার সরকারি চাকরি সুত্রে কুমিল্লা ৭ম শ্রেণি এবং ৮ম থেকে ১২তম ক্লাস রংপুরে পড়ালেখা করেছেন। এস এস সি ২০১৪ মানবিক বিভাগ জিপিএ ৪.৬৯ । এইস এস সি ২০১৬ মানবিক বিভাগ জিপিএ ৪.০০। বর্তমানে কুমিল্লা ভিক্টোরীয়া রাষ্ট বিজ্ঞান নিয়ে অনার্স এ লেখা পড়া করছেন। রন্ধন শিল্পের উপর পড়া লিখা শেষ করে, ৫ স্টার হোটেল ট্রেনিং সহ চাকরিও করছেন। লিখতে বাসেন ভালো তাই মনের ইচ্ছে প্রকাশ। কবির মনের স্বাধ “ইচ্ছা প্রেম বলতে জীবন যেন হাসতে হাসতে মৃতুর সাধও হাসি মুখরোচক হয়। কবি জগৎ জুড়ে জড়িয়ে থাকতে ভালোবাসেন আশা রুপোলী পদীপ হয়ে। ভালোবাসার এই মহো কবির আগামী দিন গুলোর নেশা। আগে ভাল মানুষ হওয়ার চেষ্টা করে যাচ্ছেন। লিখা লিখি গুলো শখের বসে, অপ্রকাশিত এই ঠিকানায় মনের ভাবনা।

নসাহা নবি কদেস ৮ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে নসাহা নবি কদেস-এর ১২৪টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৭/৩
১/২
২৫/১২
৭/১২
১৮/১১
৮/১১
২/১১
১১/১০
২৫/৯
২৭/৮
১১/৮
৩১/৭
২৭/৭
২৬/৭
১৭/৭
১০/৭
৫/৭
৪/৭
৩/৭
২২/৬
২৫/৫
১৯/৪
৭/৪
৩০/৩
২২/৩
১১/৩
২/৩
২১/২
১০/২
৫/২
৩/২
২৩/১
১৪/১
৬/১
৫/১
১/১
২৫/১২
২/১২
৯/১১
২/১১
৫/১০
১৪/৯
৯/৮
২৫/৭
১৮/৭
১৩/৭
১২/৭
১২/৭
১০/৭
৫/৭

এখানে নসাহা নবি কদেস-এর ২টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/৭
২২/৭