নারী
মো: সোহেল মাহমুদ


নারীতে জীবন, মজেছে মন
প্রেমের তরেই আমার জীবন
রোধিতে নারী জীবন আমার
নারীতে জীবন বিলায়ে প্রাণ।
নারীতে দেখেছি প্রণয় মন
নারীতে দেখেছি লাজুক নয়ন
রোধিতে নারী জীবন আমার
নারীতে জীবন বিলায়ে প্রাণ।
নারীতে দেখেছি সরল হাসি
নারীতে দেখেছি কোমল মন
রোধিতে নারী জীবন আমার
নারীতে জীবন বিলায়ে প্রাণ।
নারীতে দেখেছি আশার আলো
নারীতে দেখেছি বাঁচার স্বপ্ন
রোধিতে নারী জীবন আমার
নারীতে জীবন বিলায়ে প্রাণ।