প্রিয় মুহাম্মদ
মো: সোহেল মাহমুদ


স্রষ্টা যার লাগি করিল সৃষ্টি সকল মাখলুকাত
সে তো আমার নয়নমনি
প্রিয় মুহাম্মদ।
মানবের পাপে যখন কাঁদিছে ভুবন
কাপে এই ধরনী
বিশ্ব পেল সত্যের ধন
আলোর দিশারী।
যে মানবের লাগি
পৃথিবীর সকল সুখ দিল পায়ে ঠেলি
সে আমার প্রিয় নবী বিশ্ব দরদী।
নবী আমার নবী তোমার নবী সকলের
নবী ছাড়া জীবন মরণ
রক্ষা নাহি আর।