ও প্রিয়া, ও প্রিয়া তুমি, যে আমার হিয়া,
তুমি যে আমার, তুমি যে জননা।
তুমি যে আমর প্রাণ প্রিয়া,
তুমি ছাড়া কিছু,যে বোঝিনা।
যে দিকে তাকায় শুধু তোমাকে দেখি
তুমি ছাড়া এই জীবন কোথায় রাখি
তাইতো শুধু তোমাকে চাই
মরণ আসিবে যদি তোমায় না পাই।
পা পড়ে তোমার হৃদয় হাসে
তাইতো তুমাই ধরেছি কষে।
ছাড়ব না ছাড়ব না তোমাকে আমি
মিলন হবে চাই যদি অন্তর জামি।
থাক পাশে আমারি জীবনে
না হয় মিলন হবে, আমাদের মরণে।
রচনাকাল.....২২/৭/২০০৮ ইং