চাঁদনী রাতে খোলা আকাশের নিচে
মনছুয়ে যায় হৃদয়ের গভীরে,
কভু নাহি আজ ফিরাবেকে আমায়
হারিয়ে যাব ঐ দূর অজানায়।
তোমি যদি আস আমার কাছে
ভালবাসা দেব প্রাণ ভরিয়ে,
ঐ দেখ দেখ দূর আজানায়
হাত ছানি দিয়ে ডাকছে আমায়,
তোমি যদি থাক আমারি পাশে
পাখি হয়ে উড়ে যাব নীল আকাঁশে।
মনেরি মাঝে তোমায় একেছি যে ছবি
তাইতো আমি হয়েছি ভালবাসার কবি।
ভালবাসা মানে সুপ্ত বহিপ্রকাশ
বিয়ে হলো ভালবাসার মাত প্রকাশ।
রচনাকাল.....২৩/৭/২০০৮ ইং