আব্বু তুমি চলে গেলে
আমায় রেখে একা।
পথে পথে খুজি তবুও
পাই না তোমার দেখা
শত মানুষের সমাহারে
চাই যে বারে বার।
তোমার মত কাউকে আব্বু
দেখি না তো আর।
তোমার তোলনা নাই শুধু তুমি
নেই যে তোমার তুল্ল
থাকতে চিনিনি চিনিছি হারিয়ে
এটাই আমার ভুল।
রচনাকাল.....১২-১০-২০০২ইং