আলো চাই আলো চাই
আমরা সবাই আলো চাই
শিক্ষার আলো জ্ঞানের আলো
চাই,চাই,আলো চাই।
আল-কোরানের আলো
হাদিছের আলো চাই চাই।
শান্তির আলো মুক্তির আলো
ইসলামের আলো বাংবাদেশে
চাই চাই চাই শান্তির আলো চাই।
বাঁচার মত বাচঁতে চাই
আলো চাই।
সুন্দর জীবন গড়তে চাই।


রচনাকাল.....১৪-০৯-২০০১ইং