বিজ্ঞাপন চাই! বিজ্ঞাপন চাই!! বিজ্ঞাপন চাই!!!
Degree Easy Answer
(Honours & Degree General English)



সহীহ রোজা শিক্ষা  খুব শীঘ্রই বইটি বাজারে আসছে!
এই বইয়ের শেষ পৃষ্ঠা ও তার আগের পৃষ্ঠা বিজ্ঞাপন নেওয়া হবে। আপনার প্রতিষ্ঠানের  প্রচার ও প্রসারের সুর্বণ সুযোগ কারণ এই বইটি কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, ফেনী বি,বাড়ীয়া ও ঢাকা সহ প্রতিটি কলেজে পৌছে দেওয়া হবে। তাই আপনি আপনার বিজ্ঞাপন দিয়ে বইটি বের হওয়ার সহযোগিতা করুন।
01557628817