মন আজ ভাল নেই , ভাল নেই
নীল জলে পা মেলে জল জল
খেলা নেই , জল টিপ আঁকা নেই
নেই বাঁকা পথ নেই, এলো মেলো
ভাবা নেই ,মন আজ ভাল নেই !


মন আজ ভাল নেই , ভাল নেই
শিশিরে জল নেই , ফুল জল
জল ফুল , মৌ  মৌ খেলা নেই
অকারণে হারা নেই , জেতা নেই
মন আজ ভাল নেই !


মন আজ ভাল নেই , ভাল নেই
আকাশেতে মেঘ নেই , মেঘ মেঘ
রং নেই , মেঘ জল খেলা নেই
হাতে হাত রাখা নেই , নেই নেই
মন আজ ভাল নেই !


মন আজ ভাল নেই , ভাল নেই
মন জুড়ে  জল নেই, টিপ জল
জল টিপ ডেকে ডেকে অকারণ
তাঁর কাছে আসা নেই , নেই নেই
ভালবাসা নেই,মন আজ ভাল নেই !