ঘুম জাগানো মাসি পিসি আমার বাড়ি এসো
খাট আছে, পালঙ আছে , টিভি খুলে বোসো
একশো ছবির চ্যানেল দিবো, প্রান  খুলে দেখো
আমার চোখ ঘুমে  ভরা , ঘুম নিয়ে যেও !


ঘুম জাগানো মাসি পিসি আমার বাড়ি এসো
কথা  বলার সময় নেই  , পেপার মেলে ধরো
ই-মেইলে পত্র লিখো , ফেস বইয়ে  লগও
না বুঝলে  কপাট মেলে  ডুব সাঁতারে ভেসো !


ঘুম জাগানো মাসি পিসি আমার বাড়ি এসো
কোরমা , পোলাও যা খেতে চাও নিজেই রেঁধে খেও
বাজার ফর্দ ধরিয়ে দেবো , হিসেব কোরে  কিনো
আমার হাতে বেজায় যে টান, পয়সা  নিয়ে এসো !


ঘুম জাগানো মাসি পিসি আমার বাড়ি এসো
ফুল নেই, পাখি নেই  তবুও তুমি  হেসো
নীল নীল , নীল আলোয়  আমায় তুমি দেখো
আমার কাছে মন নেই, মন দিয়ে যেও !