ভালবাসা ব্যথার আয়না ,জানা হয়ে গেল আজ
এসিডের স্পর্শে ঝলসায় জীবনের কারুকাজ।


ভালবাসা বক হয়ে আসে -অতিথির ছবি মুখে
ভালবাসা শারীরিক হয়ে আসে-বিষ প্রকৃতিতে
চোখ দেখে কান্নার কাহিনী বাহিরের পৃথিবীতে
ভেঙে যায় কাঁচবৃত্ত চুড়ি ,রক্তে লেনদেন চুকে ।


জোনাকীর প্রাণে মৃদু আয়ু হয়ে আসে ভালবাসা
জীবনের কাগজের শ্রেষ্ঠ দুঃসংবাদের মত
একদিন ব্যথা বেজে ওঠে একদিন সর্বনাশা
অন্ধকার বুকে ঢেকে আসে আরো অন্ধকার ক্ষত ।


ভালবাসা মাদকের নেশা ,একবার ছুঁয়ে দিলে
ছেড়ে দিলে ছাড়েনা তো প্রেম ,তিল তিল করে গিলে ।।