জানিনা সে কোথায়
কেমন আছে কিভাবে
শুধু জানি আছি আমি
কাটে দিন তার বিরহে।


জানিনা তার মনে কি
আছে মোর অস্তিত্ব
শুধু জানি আমার মনে
চলে তার নৃত্য।


জানিনা তারে আমি
বাসি কত ভালো
শুধু জানি হৃদয় ঘরে
জ্বলে তারই আলো।