লেখাপড়া কি?
টাকা টাকা টাকা
যাদের টাকা নেই
লেখাপড়ার পথ তাদের জন্য বাঁকা।


লেখাপড়া কি?
প্রাইভেট ও কোচিংএ দৌড়াদৌড়ি
যদি না পারো মুখ ফুটাতে
থাকতে হবে হয়ে পানকৌড়ি।


লেখাপড়া কি?
ক্ষনে ক্ষনে বই কেনা
যখন তখন সিলেবাস চেইঞ্জ
রেজাল্ট এপ্লাস  তবু হৃদয় থাকে কানা।