একটা গোলাপ এনেছিলাম সেদিন,
আবার ফিরে আসবে এই আশায়। :)
ডায়েরীর পাতার মাঝেই শুকিয়ে গেছে
গোলাপের পাতাগুলো তোমার অপেক্ষায়। :(

ধীরে ধীরে সময়গুলো পার করছি
আজ না বলা বুলি ঝড়িয়ে,
কখনো আনমনে তোমার আকাশে
নিকোটিনের মেঘ উড়িয়ে।


সেই তুমি যাকে হারাবো আর পর হবে
ছোট ভুলে ভাবিনি কখনো কল্পনাতে,
আজ তুমি ফিরে আসো কেনো স্বপ্নে
অশ্রুজলে ভাসাতে প্রতিটামুহুর্তে।  :(