বালিকা,
আজ আমার দেখতে ভালো লাগেনা
ডুবে যাওয়া ওই গোধুলী বেলা।
আজ ভালো লাগেনা দেখতে মেঘের
মতো চিরতরে হারিয়ে যাওয়া খেলা। :(

বালিকা,
ওপাশে দেখেছি তোমার গোধুলী রঙে মিশে যাওয়া,
এপাশে দেখেছি সিন্ধ গাংচিলের মতো উড়ে যাওয়া। :(

বালিকা,
তোমার হাত ধরে পারবোনা পার করতে এই পথ আবার,
কোনদিনো হয়তো ভালবাসি তোমায় বলা হবেনা আর। :(

বালিকা,
হবেনা হয়তো অনুভব করা বর্ষার ঝিরঝির বৃষ্টির ছোঁয়া,
হবেনা গল্পে মত্ত হয়ে দিগন্ত পেড়িয়ে হারিয়ে যাওয়া।