তুমি আমার হাতদুটো ধরো,
তুমি আমার চোখে চোখ রাখো,
তুমি আমার ঠোঁটে ঠোঁট রাখো,
তুমি আমায় ভালোবাসো,
অথবা তুমি আমায় ধর্ষন করো,
তোমার যা খুশি করো আমার সাথে,
আমি তো তোমায় ভালবাসবোই।


তুমি জানো আমি এক অতি সাধারন মেয়ে,
তুমি জানো আমি এক গরীব ঘরের মেয়ে,
তুমি জানো আমি রুপবতী নই,
তুমি জানো আমি তেমন শিক্ষিতা নই,
তুমি অন্য কাউকে ভালোবাসো, কর মোর সাথে সহবাস,  
তোমার যা খুশি করো আমার সাথে,
তবু আমি তোমায় ভালবাসবোই।


জানি একদিন তুমি চলে যাবে দূরে,
জানি একদিন তুমি অন্য কারো মুখে শুনবে জীবনানন্দ,
জানি একদিন তুমি আমাকে করবে নষ্ট,
জানি একদিন তুমি ভুলে যাবে আমাকে,
কোন ফোন,ইমেল,চিঠিপত্র-এ আর পাওয়া যাবেনা তোমায়,
জানি একদিন তুমি মুছে দেবে আমাকেই।
জেনো আমি তোমাকেই ভালবেসেছি,
আমৃত্যু তোমাকেই ভালবাসবো।