আসরের প্রতিটি কবিবন্ধু, তাঁদের পরিবার এবং মাননীয় এডমিন পরিবারকে জানাই শুভ বিজয়া দশমীর আন্তরিক শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন ।
সেই সাথে প্রত্যেক কবিবন্ধুকে আসন্ন পবিত্র ঈদের শুভেচ্ছা জানাই ।


সবাই ভাল থাকুন, পরিবারকে ভাল রাখুন, আসরে ভাল লিখুন, সবার কবিতা পড়ুন, অপরকে মন্তব্য দিয়ে উৎসাহিত করুন, আসরটাকে বৃহৎ পরিবার হিসেবে ভাবুন, পারস্পরিক সম্প্রীতি বজায় রাখুন এবং নিজেদের কবিতার মানকে প্রতিদিন উন্নত করার চেষ্টায় আপোষহীন থাকুন ।