নাগড়া বাজা মশাল জ্বালা
শিকার চালা শিকার চালা ।
আঁধার তাড়া আলোয় ভরা
পাহাড়ী হরিণ দেবেই ধরা ।


দলমা থেকে পাগলা হাতী
বন বিড়ালী পাবিই সাথী ।
হায়না শেয়াল বাঘও আছে
সাবধান থাক তাকা পিছে ।


উদাম গায়ে পাগড়ী পরা
বুনো ফুলের সুবাস ভরা ।
কেউবা টাঙি কেউ বল্লম
মারবে যখন হবেই খতম ।


লাল চোখেতে কেন দেখিস ?
কটা বোতল মদ গিলেছিস !
এলি আবার মেঝান নিয়ে
এটাকি তোর বাপের বিয়ে ?


যা চলে যা করতে শিকার
ঘুঁচিয়ে দেনা মনের বিকার ।
বনের  পশু   নেহাত শিশু
মারবিতো মার মনের পশু ।