রুটি লুচি চানা ডাল
জনতার প্রাত্য
ফাষ্ট ফুড ম্যাগি এলো
পুরানোরা ব্রাত্য ।
বাঁটা বাঁটি কাটা কাটি
নাই কোন ঝামেলা
জল দিয়ে তাপ দাও
দাও ম্যাগি মশলা ।
চেটে পুটে সাফ করে
খায় ছেলে মেয়েরা
চাই নাকো ভাত মুড়ি
খাক বসে বাবারা ।
চলছিল বেশ ভালো
কিযে হলো ম্যাগিতে !
দেশ জুড়ে রটে গেল
ম্যাগি ভরা বিষেতে ।
এক ঝড়ে নেমে গেল
নেসলের মার্কেট
আনো দেশি বাবা ম্যাগি
পাতো পথে কার্পেট ।
বসে আছে পথ চেয়ে
দেশোয়ালী ভায়েরা
ঘাড় ধরে বের করো
সুইসের পসরা ।
আরে বাবা দেশি ঘাঁস
খাক দেশি ভইসা
ওরাই তো ঢালে দাদা
ভোট কালে পয়সা ।