টেক্কা সাহেব বিবি নিয়ে
ভাবছো গেছো জিতে
গোলাম দশরা মুখিয়ে আছে
তোমার বদলা নিতে ।
হতেই পারে পাঞ্জা ছক্কা
তোমার কেনা বান্দা
দুরি তিরিই করবে নিধন
বিশ্ব জোড়া ধান্দা ।
ভাবছো মনে সবটা নেবে
আমরা আমড়া আঁটি
নোট্রাম্প ডেকে পড়লে প্যাঁচে
নিজেই নিলে কাটি ।
তুমি ঈশ্বর, তোমারই দখলে
ডলার পাউন্ড রুবল
তবুও আমি নিলাম চ্যালেঞ্জ
তোমার নোট্রাম্পে ডবল ।