আসরের কবিবন্ধুরা সকলেই অবগত আছেন গত জানুয়ারীর কলকাতা লিটল ম্যাগাজিন মেলায় আমার প্রথম কাব্যগ্রন্থ "আঘ্যনা ধানের ভাত" প্রকাশিত হয়েছে । আমার স্বরচিত ১০৪টি সেরা আঞ্চলিক ভাষার কবিতা সমৃদ্ধ এই বইটির প্রকাশক - নাটমন্দির, পুরুলিয়া । মাত্র ১০০ টাকা মুল্যের এই বইটি কলকাতা কলেজ ষ্ট্রীটে শরৎ বুক হাউসে পাওয়া যাবে । পশ্চিমবঙ্গ বা ভারতের কোন পাঠক স্পীডপোষ্টে সরাসরি বইটি পেতে চাইলে ডাকমাশুল সহ ১৫০ টাকা মানি অর্ডারযোগে নিচের ঠিকানায় পাঠান । বাংলাদেশে ডাকযোগে পাঠানো সত্যিই ব্যয়বহুল এবং অনিশ্চিত । তবু কোন বাংলাদেশী কবিবন্ধু বইটি সংগ্রহ করতে চাইলে স্পীডপোষ্টের ডাকমাশুল সহ  মানি অর্ডার করতে পারেন ।


A. K. Goswami,
Central Library
IIT Kharagpur
Kharagpur 721302
India