তুই’ত মুদের ঘরের মেয়্যা
আসবি ক’দিন পরে
আসার আগে বরং দু’দিন
আয় কাশ্মীর ঘুরে ।
দেখবি যা তুই অসুরগুল্যা
টপক্যে তারের বেড়া
রাইত আঁধারে মানুষ মারে
যেমন ছাগল ভেঁড়া ।
উঁদের কন জ্যাত নাই মা
নাই’খ কনও দেশ
মওকা বুঝে খুনটা চুষেই
করছ্যে জগত শেষ ।
সবটা জানেও মদত দিছে
পাকিস্তানী সরকার
কমর ভাঙা শরিফ দাদার
কাশ্মীরটাই দরকার ।
কাদের সঙে পাঙ্গা লিবিস
নাই ভাবলি মনে ?
এমন টাইট দিবেক ভারত
মরবি জানে ধনে ।
যা দেখি মা কড়ক্যে দিবি
উঁদের পুষা জঙ্গি
দু’দিন বাদে পাল্টে যাবেক
শরিফ দাদার ভঙ্গি ।