ভ্যালেন্টাইন ভ্যালেন্টাইন
কোথায় ছিলে আগে ?
কলেজ দিনে পলাশ বনে
পেতামনা তো ভাগে !
মনে পড়ে প্রেমের গড়ে
লায়লা মজনু জুটি
রাস্তা ঘাটে খেলার মাঠে
পাকতো লুডোর গুটি
বাবা পিসি মেসো মাসী
কিম্বা পাড়ার মামা
দেখলে পরে ঘাড়টা ধরে
ঘষতো মুখে ঝামা
তখন যদি জিততে গদি
প্রেমের রাজ্য সভায়
কতও কাঁচা ভাঙতো খাঁচা
পাকতো তোমার দয়ায়
সেসব ভুলে পাকা চুলে
তোমায় ওয়েলকাম
প্রেমে ভরা তামাম ধরা
হোক শান্তির ধাম।