উৎসর্গঃ আমাদের ক্রিকেটারদের স্মরণে


ও হু এলো ভাই এলো

চার ছক্কার মারার মাস এলো;

রানের বন্যায় ভেসে যাক

গর্জে উঠবে দেখো টাইগার

প্রণয় ছড়াবে ব্যাটের ছোঁয়ায়।।



এলো চার ছক্কার মাস এলো।।



ও - হু বিশ্ব এ বার দেখুক

বিশ্ব এবার একটু হাসুক

একটু নাহয় চমৎকৃত লাগুক;

গর্জে উঠবে দেখুক না এ টাইগার

রানের আইলা সিডর বয়ে যাক।।



দেবে না দেবে না মারতে চার ছক্কা

গেইল আফ্রিদি বিরাট কোহলির

ব্যাট হাতের কাঁপছে মণিবন্ধ

আজমল মালিঙ্গার পেলে চমকায়

মারবে এবার চার ছক্কার বাউন্ডারি।।



এলো ভাই এলো চারছ ক্কার মাস এলো।।





লেখার তারিখঃ ১৬/০৩/১৪
==============

==============