আলভী আমীর আল খামারী

আলভী আমীর আল খামারী
জন্ম তারিখ ২০ ডিসেম্বর ১৯৬৯
জন্মস্থান মামদামারী,শ্রীবরদী,শেরপুর, বাংলাদেশ।
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ।
পেশা চাকুরী
শিক্ষাগত যোগ্যতা বিবিএস,এমবিএস (হিসাব বিজ্ঞান) রা.বি (১৯৯০-১৯৯৪ইং),এলএলবি জা.বি (২০১০-২০১২ ইং)

জন্ম-২০-১২-১৯৬৯ সালে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মামদামারী গ্রামে নানা আঃ মান্নান(মাষ্টার)এর বাড়ী। পিতা মোহাম্মদ আজহারুল ইসলাম ও মাতা মোছাঃ আমেনা বেগম।মোহাম্মদ আজহারুল ইসলাম একজন রাজনৈতিক ব্যক্তিত্ব।শ্রীবরদী কে.জি স্কুল ও আবুয়ারপাড়া প্রাঃ বিদ্যাঃ থেকে প্রাথমিক ও শ্রীবরদী এ পি.পি আই থেকে ১৯৮৮সালে মাধ্যমিক এবং ১৯৯০ সালে নান্দিনা মহাবিদ্যালয় উচ্চ মাধ্যমিক পাশ করি।১৯৯৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞানে সম্মানসহ এমবিএস(স্নাতকোত্তর) এবং ২০১০সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এল এল বি পাশ করি।দীর্ঘদিন পোষাক শিল্পে হিসাব বিভাগে কর্মরত ছিলাম।মাঝে কিছুদিন ঢাকা জজকোর্টে আইন পেশায় কাজ করি।বর্তমানে ল্যাবএইড গ্রুপে সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে ব্যবস্থাপক হিসাবে কর্মরত।কে.জি স্কুলে চতুর্থ শ্রেণীর ছাত্র থাকাকালীন ছড়া লেখার মাধ্যমে লেখালেখি শুরু।সপ্তমশ্রেনীর ছাত্র থাকালীন এপিপিআই এর স্যার জনাব মোফাজ্জল হোসেনরে তত্বাবধানে প্রকাশিত দেওয়াল পত্রিকায় প্রথম লেখা প্রকাশিত হয়।বিশ্ববিদ্যালয়ের "মাসিক ফোরাম" পত্রিকার সম্পাদক হিসাবে তিন বছর দায়িত্ব করি।

আলভী আমীর আল খামারী ১১ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আলভী আমীর আল খামারী-এর ১৫৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৬/১
৪/৮
৫/৫
২৫/৩
২৪/৩
২০/২
১৯/১১
১৬/১১
১০/১১
৭/১১
৩/১১
১২/১০
১০/১০
৭/১০
১৫/৭
১১/৭
৪/৭
২৪/৪
২১/৪
২১/১
১৫/১
৫/১
২৬/১২
১৩/১২
৫/১২
৩০/১১
৮/১১
১৭/১০
১০/১০
৩/১০
১৮/৮
৩/৮
১৯/৭
১৫/৭
১৩/৭
৫/৭
২৯/৬
১৫/৫
৬/৫
২৩/১
১৮/১২
১১/১১
২০/১০
৬/৭
৯/৬
২/৬
২৬/৫
১৬/৫
১৩/৫
১৭/৪