দেশ জ্বলছে, জ্বলুক
তাতে তোমার কি !
দেশ পুড়ছে, পুড়ুক
তাতে আমার কি !
অফিস আদালত বন্ধ হচ্ছে, হোক
কলকারখানা চলছে না, না চলুক
অর্থনীতি ভেংগে যাচ্ছে, যাক
ছাত্র-ছাত্রী পরীক্ষা দিতে পারছে না, না পারুক
হু-হু করে জিনিসের দাম বাড়ছে, বাড়ুক
মানুষ আতঙ্কে আছে, থাকুক
আমার স্পেশাল ফোর্স আছে,
তুমি থাকবে আমার সাথে।

মানুষ মরছে -
বেশ হচ্ছে ...
মন তো আমার এটাই চাচ্ছে
রাজনীতিতে যৌবন আসছে
রাজ পথ উত্তপ্ত হচ্ছে
খেলা এখন বেশ জমেছে
এতে আমার সমর্থন বাড়ছে।

অতঃপর দিক বেদিক
সব করব ঠিক
কিনব ভোট
কয়েক দলে এক জোট
ছাড় দিব না কিঞ্চিত
বিজয় করব সুনিশ্চিত।

প্রতিকুল হতে পারে
কোন একদিন কোন কারনে
- তোমার আপন ছেলে
যদি পড়ে গেরাকলে,
সেদিন যদি সে -
লাশ হয়ে ফিরে ঘরে
তখন তোমায় কেমন লাগবে !
- ভাব একবার নিরবে।

বুঝবে তোমরা পরে -
দেশের মানুষ আগের চেয়ে
সজাগ অনেক গুণে,
ঠিক সময়ে জবাব দিবে -
নির্বাচনের ব্যালট পেপারে।


২৭ অগ্রহায়ণ, ১৪২০
১১ ডিসেম্বর, ২০১৩
০৭ সফর, ১৪৩৫

ভালুকা, ময়মনসিংহ।