চিঠি পড়
এস এম এস
ই-মেইল
ভয়েস কল,
অন্যকে পড়াও
একটু শুনাও
তবে বুঝবে-
কোনখানে তুমি!
সবাই বলবে-
পাগল! পাগল!
চাপা-অভিমানি,
ইতর, ইচরে পাকা,
দুষ্ট, ছলনাময়ী।
তোর জন্য সে ...
ভিন্ন ইত্যাদি,
এতকিছু!

চন্দ্র চাইনা-
তোমাকে চাই
তোমার ছায়া,
ঝিলিক চাই,
নুপুরের ঝংকার,
স্পন্দনের কম্পন,
অনন্য বেদনা।।


২৬ মাঘ, ১৪২০
০৮ ফেব্রয়ারি, ২০১৪
০৭ রবিউস সানি, ১৪৩৫

ভালুকা, ময়মনসিংহ।