ভালবাসা চুমু আব্বু-আম্মু
ভালবাসা ভাইয়া আপু,
ভালবাসা নিও নানা দাদা
ভালবাসা দাদী নানী,
ভালবাসা নিও কাকা মামা
ভালবাসা মামী চাচী,
ভালবাসা নিও ফুপি খালামণি
ভালবাসা চুমু- সোনামণি,
ভালবাসা নিও দাড়োয়ান-ভাই
ভালবাসা বুয়া-খালা,
ভালবাসা নিও বন্ধু বান্ধবি
ভালবাসা পাড়া প্রতিবেশী।
ভালবাসা নিও এতিম বৃদ্ধাশ্রম
ভালবাসা পথকলি টোকাই।
ভালবাসা নিও কুলি মজুর
ভালবাসা রিক্সাওয়ালা ভাই,
ভালবাসা নিও কিষাণ কিষাণি
ভালবাসা মালি ভাই,
ভালবাসা নিও রাজ-কাঠ মিস্ত্রি
ভালবাসা চা পান দোকানদার,
ভালবাসা নিও দামাল তমাল
ভালবাসা রাখাল ভাই।
ভালবাসা নিও কামার কুমার
ভালবাসা মুচি ভাই,
ভালবাসা নিও জেলে মাঝি
ভালবাসা তাঁতী ভাই।
ভালবাসা নিও ঝাড়ুদার সুইপার
ভালবাসা কর্মকার ভাই,
ভালবাসা নিও পোষাক কর্মী
ভালবাসা সহকর্মী- ভাইবোন,
ভালবাসা নিও শিক্ষার্থী
ভালবাসা স্যার।
ভালবাসা নিও শিল্প কলা-কৌশলি
ভালবাসা স্বরচিত ভাই।
ভালবাসা রাজনীতিবিদ-
ভালবেস দেশ, মা, মাটি, মানুষ
ভালবাসায় গণতন্ত্র রেখ মুক্ত।
ভালবাসা রইল বিশ্ব নেতা-নেত্রী
ভালবেসে দিও শান্তি।


ভা-ল-বা-সা, প্রিয়- প্রিয়তমা ... ... আমায়।।


০১ ফাল্গুন, ১৪২০
১৩ ফেব্রুয়ারি, ২০১৪
১২ রবিউস সানি, ১৪৩৫


গাড়ীতে, গাজীপুর।