ভালো লাগেনা
ভালো লাগেনা
আর-তো ভালো লাগেনা,
তোমার সাথে কথা না বললে ভালো লাগেনা-
তোমার পাশে বসে তোমার হাত না ধরলে আর ভালো লাগেনা।

ভালো লাগেনা
ভালো লাগেনা
আর-তো ভালো লাগেনা,
তোমার ঠোঁটে মুক্ত-ঝরা হাসি না দেখলে ভালো লাগেনা-
তোমার চোখে সুখের এক পশলা বৃষ্টি না ঝরলে আর ভালো লাগেনা।

ভালো লাগেনা
ভালো লাগেনা
আর-তো ভালো লাগেনা,
আমার ভাবনাগুলো তুমি না বুঝলে ভালো লাগেনা-
তুমি আমার পথের প্রেরণা না হলে কোন কিছুই ভালো লাগেনা।

ভালো লাগেনা
ভালো লাগেনা
আর-তো ভালো লাগেনা,
তোমার হাতে ভালোবাসার গোলাপ না পেলে ভালো লাগেনা-
তোমার কাছে প্রেম চেয়ে পাত্তা না পেয়ে ফিরে আসতে আর ভালো লাগেনা।

ভালো লাগেনা
ভালো লাগেনা
আর-তো একটু-আধটুকুও ভালো লাগেনা।।


শুক্রবার
১২ বৈশাখ, ১৪২১
২৫ এপ্রিল, ২০১৪
২৩ জমাদিউস্ সানি, ১৪৩৫

উত্তরা, ঢাকা