কারে বলি চোর-
নিজেই চোরের সরদার;
ইশারাতে করি চুরি
কথায় মিথ্যে ফুলঝুরি,


চোর ধরি চোর মারি
চোরের বিচার করি
মোটা অংকে ছাড়ি-
সমাদর আশীর্বাদও করি


ফের এখানেই আসবি
তাড়াতাড়ি ছাড়া পাবি,


কলমে করি চুরি ...
রাঘব বোয়াল ধরি
শহরে ডজন বাড়ি
সকাল বিকাল ভিন্ন গাড়ি।


কারে বলি চোর-
নিজেই চোরের সরদার।।


সোমবার
১৫ বৈশাখ, ১৪২১
২৮ এপ্রিল, ২০১৪
২৭ জমাদিউস্ সানি, ১৪৩৫


ভালুকা, ময়মনসিংহ