ষড়ঋতু-বর্ষ ২॥ সংখ্যা ২॥ শীত-বসন্ত ॥ ১৪২৩

ষড়ঋতু-বর্ষ ২॥ সংখ্যা ২॥ শীত-বসন্ত ॥ ১৪২৩
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী কানাবক পাবলিশিং,২৪৭,ইস্তা,ঈশ্বরদী,পাবনা।
সম্পাদক মুহাম্মদ ইলিয়াস উদ্দীন,শিক্ষক, ঢাকা বিশ্ববিদ্যালয়।
প্রচ্ছদ শিল্পী এম মুকুল, ছবি: সম্পাদক।
স্বত্ব সম্পাদক
বিক্রয় মূল্য ৫০ টাকা।

সংক্ষিপ্ত বর্ণনা

বর্ষ ২॥ সংখ্যা ২॥ শীত-বসন্ত॥১৪২৩
ষড়ঋতু কাব্যগ্রন্থটি “সার্বজনীন কবিতার সন্ধানে” শিরোনামে এই কবিতার বইটি আমাদের ক্ষুদ্র প্রকাশনা। এটি সর্বপ্রথম কানাবক পাবলিশিং হতে গ্রীষ্ম সংখ্যায় ১৪২২ বঙ্গাব্দে প্রকাশিত হয়। অতি বিলম্ব হলেও আমরা এই দ্বিতীয় সংখ্যাটি প্রকাশ করতে পেরেছি। এটি একটি যৌথ সংকলন।

ভূমিকা

সম্পাদকীয়
বিলম্ব হলেও ষড়ঋতুর দ্বিতীয় সংখ্যা প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। প্রথম সংখ্যার মতই এ সংখ্যাটিও কবিতা-কবিতার এক নতুন সমাহার হয়েই আত্মপ্রকাশ করল। আর এটা সম্ভব করে তুললেন যেসক কবি, তাঁদের প্রতি আমরা গভীরভাবে কৃতজ্ঞ। সব কৃর্তিত্ব কবিদের।

কবিতা

এখানে ষড়ঋতু-বর্ষ ২॥ সংখ্যা ২॥ শীত-বসন্ত ॥ ১৪২৩ বইয়ের ৪টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
১০
১৪