আমরা যারা কবি আছি, তারা কবিতার পাতায় বিষয়বস্তু নির্ধারণ করে কবিতা সাবমিট করি। যখন বিষয়বস্তু অনুসারে কবিতা খুঁজতে গিয়ে জামেলায় পড়ি। এত কবিতার মাঝে বিষয়বস্তু
অনুসারে কবিতাগুলো খুঁজা বেশ দূরুহ ব্যাপার। আমি এডমিন এটা বলব যে, তিনি যেন কবিতা ট্যাবে ড্রপডাউন মেনু দিয়ে তাতে কবিতার বিষয়বস্তু অনুসারে কবিতা থাকলে সহজে বিষয়বস্তু অনুসারে কবিতা খুঁজে পাব।


এডমিনের কাছে আমার অনুরোধ, তিনি আমার বিষয়টি একটু হলেও ভেবে দেখেন।