মোরা        দূরন্ত দূর্বার যোদ্ধা,
মোরা  শত্রুকে করিনাকো শ্রদ্ধা।


মোরা   অন্যায়ের কাছে
                    অটল দাবানল,
মোরা   মানিনাকো কোন বাধাঁ
                      মোরা চঞ্চল।


মোরা  মিথ্যার কাছে কাল রাত
                          বিভীষিকা,
মোরা  জ্বালিয়ে দিই
              সত্যআলোর শিখা।  


মোরা  লক্ষ নই কোটি নই
                  তুচ্ছ কটি মানব,
মোরা  দুর্নীতির কাছে ভয়ংকর
                    বিশাল দানব।


মোরা  লেজকাটা নই
                      নই রাজাকার,
মোরা শত্রু ঠেকানোর
                একমাত্র হাতিয়ার।


৩০/০৮/১৯৯০ইং