না পাওয়ার হিংস্র থাবায়
রচিত হবে
সাইক্লোন!
সতীত্বের সর্বনাশে
কলংকিত ইতিহাস।
বিপন্ন হবে প্রেম,
প্রেমময় সুন্দর পৃথিবী।
স্বপ্ন দেখি-
ফাঁসিতে ঝুলে
প্রতিশোধ নেবার
মরা ইচ্ছের মিথ্যে
আয়োজনে।

২৪/০৪/২০১৩ইং