নগ্নদেহের আলোকিত বর্ণনায়
অশ্লীল আবেগ,
সাহিত্যের বুকে আঁকা
পবীত্র পর্ণোগ্রাফি।
যৌনতার ভাঁজে ভাঁজে
ভালোবাসা খোঁজে
নিষিদ্ধ নগরী।
অত:পর
স্বতসিদ্ধ প্রেমের ছিদ্রপথে
উত্তীথ হয় প্রতিবাদী
পাঠক!
মৃত্যু হয় একটি কবিতার,
একটি জীবন্ত
ভালোবাসার।

২৩/০১/১৯৯৮ইং