আমার সৌখিন শরীরে
তোমায় অকুন্ঠ
উচ্ছাস,
ঈপ্সীত নীল চোখ।
তোমার সন্ধানী মন
খোঁজে প্রচন্ড ভালোবাসা।
একসময় আমিও বিলীন
হয়ে যাই তোমার-
বন্য বুকে।
অত:পর
উষ্ণ আলিঙ্গনে অনুভব
করি অমৃত,
ভালোবাসা একান্ত
ভালোবাসা।

০৭/০২/২০১৩ইং