প্রেম আমাকে কষ্ট দেয়
অপ্রিয় সংলাপে জাতের প্রশ্নে
অসম্মানে।


ভাগ‌্য আমাকে অস্বীকার করে
অহংকার অর্থে
প্রাচুর্যে।


অত:পর
অভিজাত দেবতারা আমাকে
ভালবাসে যন্ত্রনার
চীতায় পুড়ে।


০১/১২/১৯৯৭ইং
০১'৫৪ পিএম