নগ্নতার রোষ্ট আর স্যুপ
খেয়ে তৃপ্তির ঢেকুর তোলে
ভন্ড দেবতা।

অসহায়ত্ব প্রসব করে পাপ!

মোল্লারা টুপি দিয়ে ঢাকে
ইজ্জত পুরুতেরা
শাস্ত্রে।

অত:পর
ধর্ষিতার সতীত্ব রক্ষা হয়
আত্মহত্যার
রজ্জুতে।

০২/১২/১৯৯৭ইং