কে তোমায় দিল রুপ
দিল ভরা
যৌবন,
কে তোমায় বানাল প্রিয়
মধুয় ভরা
মৌবন।


কে তোমায় আঁকল পটে
মন ভোলানো
ছবি,
কে তোমায় দিল ছন্দ
কোনসে প্রেমিক
কবি।


রেবাবতী-১৫
১১/১১/২০০২ইং


(অনেক দেরিতে আসরে আসার জন্য ক্ষমা প্রার্থনা করছি)