তোমার ছোঁয়ায় ঘুম আসে
আসে দুচোখ
বুঁজে,
তোমার ছোঁয়ায় শুন্য হৃদয়
ভালোবাসা পায়
খুঁজে।

তোমার ছোঁয়ায় মনপাখিটা
মেলে দেয়
ডানা,
তোমার ছোঁয়ায় জীবন পায়
স্বর্গীয় সুখের
ঠিকানা।

রেবাবতী-৪২
১৩/১১/২০০২ইং