কথায় কথায় সন্দেহ কর
আছে আমার
পরকিয়া,
বোঝইনা তুমি আমার প্রাণ
তুমি আমার
প্রাণপিয়া।


তুমি আমার জীবন মরণ
তুমি আমার
দীপ্তহিয়া,
তুমি আমার জানের জান
তুমি আমার
বিষ্ণুপ্রিয়া।


রেবাবতী-৫২
১৫/১১/২০০৯ইং
১১.১০এএম