ভূলবে কি করে অনেক আদর
ওগো মোহিনী
মহামায়া,
ভূলবে কি করে স্নিগ্ধ সোহাগ
ওগো বন্ধু
বিষ্ণুপ্রিয়া।

ভূলবে কি করে অমর প্রেম
ওগো প্রেয়সী
প্রাণপ্রিয়া,
ভূলবে কি করে চপল চোখ
ফেলবে যখন
আলোছায়া।


রেবাবতী-৫৬
১৫/১১/২০০৯ইং
৩.৪০পিএম