কি করলে তুমি করবে বিশ্বাস
আমি তোমায়
ভালবাসি,
কি করলে তুমি করবে বিশ্বাস
আমি তোমার
চরণদাসী।


কি করলে তুমি করবে বিশ্বাস
আমি তোমার
প্রেমপিয়াসী,
কি করলে তুমি করবে বিশ্বাস
আমি তোমার
প্রাণপ্রেয়সী।


রেবাবতী-৫৮
১৫/১১/২০০৯ইং
৪.২৭পিএম