তোমার ভালোবাসা পাইনি বলে
অবহেলা করেছি
আপন,
তোমার ভালোবাসা পাইনি বলে
যন্ত্রনা করেছি
যাপন।

তোমার ভালোবাসা পাইনি বলে
ব্যাথা করেছি
বহন,
তোমার ভালোবাসা পাইনি বলে
দু:খই করেছে
দহন।

রেবাবতী-৫৭
১৫/১১/২০০৯ইং
৩.৪৫পিএম