তোমার স্বপ্নগুলো শিকার করে
করেছি তোমায়
পিষ্ট,
তোমার চাওয়াগুলো চুর্ণ করে
করেছি যন্ত্রনা-
ক্লিষ্ট।

তোমার সুন্দর সময়গুলোকে
করেছি আমি
নষ্ট,
কি শাস্তি দেবে দাও আমায়
আমিযে পথ-
ভ্রষ্ট।

রেবাবতী-৬২
১৬/১১/২০১৩ইং