আমি মদিনাতে যেতে চাই ,
নাইযে আমার আজ কিছু নাই
আজ কিছু নাই
আমি মদিনাতে যেতে চাই।

মদিনাতে শুয়ে আছেন
রাজারো রাজা,
তার কাছে চাইব ক্ষমা
চাইব কঠিন সাজা।।
কোন পথে যাব আমি বলনারে ভাই
বলনারে ভাই।


মদিনাতে শুয়ে আছেন
বাদশারো বাদশা,
তার কাছে চাইব প্রেম
চাইব ভালোবাসা।।
কোন পথে যাব আমি বলনারে ভাই
বলনারে ভাই।

২৪/০৮/২০০৮ইং